শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গজারিয়া ভাষা শহীদয়াদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা মুন্সীগঞ্জে ব‍্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা উপ মহাদেশের প্রথম মুসলিম নারী চিকিৎসকের ভাতিজী হতে চান সংরক্ষিত আসনের এমপি ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু! ব্রাহ্মণবাড়িয়ায় তরী বাংলাদেশ এর সরাইল শাখার আহবায়ক কমিটি গঠন। কোমলমতি শিশুদের পাশে -বিশিষ্ট সমাজ সেবক শফিকুর রহমান সুমন মাদারীপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর প্রতিনিধি সভা অনুষ্ঠিত গলাচিপা ডিউজ ক্রিকেট কার্নিভাল শুভ উদ্বোধন গজারিয়া ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। ডাসারে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গলাচিপা ডিউজ ক্রিকেট কার্নিভাল শুভ উদ্বোধন

গলাচিপা ডিউজ ক্রিকেট কার্নিভাল শুভ উদ্বোধ

(মিঠুন পাল, পটুয়াখালী)

তরুণ প্রজন্মকে মূলধারার ক্রিকেটের সাথে পরিচয় করে দিতে পটুয়াখালীর গলাচিপায় শুরু হয়েছে ডিউজ ক্রিকেট কার্নিভাল। সোমবার ০৫ ফেব্রুয়ারী সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গলাচিপা ডিউজ ক্রিকেট কার্নিভাল শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: জহিরুন্নবী, ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু বকর শিবলী। এছাড়াও উপস্থিত ছিলেন ডিউজ কার্নিভালের পৃষ্ঠপোষক ও উদ্যােক্তা ইন্জিনিয়ার কাওসার শুভ্র ও বেইজ বিল্ড ডিজিটাল একাডেমির প্রধান শিক্ষক রেদোয়ান তালাল প্রমুখ। খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে ইন্জিনিয়ার কাওসার শুভ্র স্পোর্টস ক্লাব বনাম গলাচিপা ক্রিকেট একাডেমি।

ইন্জিনিয়ার কাওসার শুভ্র বলেন, আজকের ডিউজ ক্রিকেট কার্নিভালের মূল উদ্দেশ্য ভবিষ্যত প্রজন্মকে সত্যিকারের ক্রিকেট বল-ব্যাটে খেলার সাথে পরিচিত করা। সেই লক্ষ্যে আমি ইঞ্জি: কাওসার শুভ্র স্পোর্টস ক্লাব প্রতিষ্ঠা করেছি। গলাচিপার ফুটবল ক্রিকেট খেলায় যাতে স্থানীয় প্রতিভাগুলো সুযোগ পায়। হায়ার মুক্ত খেলা এবং স্থানীয় খেলায়ারদের সুযোগ দেয়া আমাদের মুল কাজ। আমাদের লক্ষ্য জাতীয় পর্যায়ে খেলতে গলাচিপার তরুণদের মনে আত্মবিশ্বাস জন্মানো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন আল হেলাল বলেন, খেলাধুলা হবে খেলোয়াড় তৈরির জন্য। খেলা দিয়ে বিশ্ব জয় করা সম্ভব। তরুণদেরকে স্বপ্ন দেখাতে হবে খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে। এসময় তিনি ডিউজ ক্রিকেট কার্নিভাল ও স্পোর্টস ক্লাবকে সহায়তা করার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেসবুক পেজ