বুধবার, ২৮ জুন ২০২৩, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

চোরাই পণ্যের তালিকায় কচ্ছপের হাড়!

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অভিযান চালিয়ে ৫১ কেজি কচ্ছপের হাড় জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবির পাঠানো এক বিজ্ঞপ্তি বলা হয়, শনিবার (১২ নভেম্বর) দিনগত রাতে বিজিবির একটি টহল দল ভোলাহাট বিওপির আওতাধীন ১৯৮/২-এস থেকে আনুমানিক এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ফুটানি বাজারে দুই চোরাকারবারীকে দেখতে পায়।

এসময় টহল দল তাদের ধাওয়া করলে তারা দু’টি বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যান। পরে ওই বস্তায় ৫১ কেজি কচ্ছপের হাড় পাওয়া যায়।

যার আনুমানিক মূল্য ৭৬ লাখ ৫০ হাজার টাকা।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে  ৫৯ বিজিবির লেফটেন্যান্ট কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, বর্তমান পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে এদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারেন, সেজন্য সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

আর বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এমন অভিযান অব্যাহত থাকবে।



ফেসবুক
ব্রেকিং নিউজ