মঙ্গলবার, ২৭ জুন ২০২৩, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

দেশে ১৩ বছর গণতন্ত্রের ধারা অব্যাহত রয়েছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৩ বছর দেশে গণতন্ত্রের ধারা অব্যাহত রয়েছে, যার ফলে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই গতিধারা যেন থেমে না যায় সেদিকে সবাইকে লক্ষ রাখতে হবে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীকে শপথবাক্য পাঠ করানোর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময়, নির্বাচিত জনপ্রতিনিধিদের জনগণের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করারও আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন, একটি কথা মনে রাখতে হবে, জনগণ ভোট দিয়েছে, আস্থা রেখেছে, বিশ্বাস রেখেছে, জনগণের সেই আস্থা-বিশ্বাসকে মূল্যায়ন করতে হবে।

সরকার প্রধান বলেন, আমি অভিনন্দন জানাই বাংলাদেশের, বিশেষ করে নারায়ণগঞ্জের সকল মানুষকে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন আমি মনে করি একটা দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছে। অত্যন্ত স্বচ্ছতার সাথে, শান্তিপূর্ণভাবে নারায়ণগঞ্জে নির্বাচন সম্পন্ন হয়েছে।

মেয়রের শপথের পর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম নবনির্বাচিত কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নাসিক নির্বাচনে জয় পান সেলিনা হায়াৎ আইভী। ১৯২টি কেন্দ্রে ভোটগ্রহণের পর আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১টি ভোট। তাদের ভোটের পার্থক্য ছিল ৬৯ হাজার ১০২টি।



ফেসবুক
ব্রেকিং নিউজ