বুধবার, ২৮ জুন ২০২৩, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

নলছিটিতে বিএনপির ৭৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্টঃ

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা ও বোমা বিস্ফোরণের অভিযোগে বিএনপির ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০ থেকে ৪৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

 

গতকাল শনিবার (৩ ডিসেম্বর) রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল খান বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চর বহরমপুর সড়কে বাইতুল্লাহ জামে মসজিদ ও এতিমখানার মাঠে গোপনে বৈঠক করছে বিএনপি নেতাকর্মীরা।

এ সময় সেখানে আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত হলে তাদেরকে মারধর শুরু করে বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে তাদের হত্যার উদ্দেশ্যে তিন চারটি বোমা বিস্ফোরণ করে।

পরে ৯৯৯ কল দিলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

নলছিটি উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আনিচুর রহমান খান হেলাল জানান, নলছিটিতে এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এসব আজগুবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 



ফেসবুক
ব্রেকিং নিউজ