ফতুল্লায় দিনেদুপুরে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে খুন


admin প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২২, ৯:৪৭ অপরাহ্ন /
ফতুল্লায়  দিনেদুপুরে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে খুন

শামীম (৩০) নামে এক যুবককে নারায়ণগঞ্জের ফতুল্লায় দিনেদুপুরে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে খুন করা হয়েছে।

(৬ এপ্রিল)বুধবার দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের ভাঙ্গারি দোকানের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওয়াসীম নামে এক যুবককে আটক করেছে। আটককৃত ওয়াসীম ইসদাইর রেললাইনস্থ ভাঙ্গারি দোকানি রাজ্জাকের ছেলে।

নিহত শামীম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাও গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সে স্ত্রী ও দুই সন্তান নিয়ে শ্বশুরবাড়ি ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার শহীদ হোসেনের বাড়িতে ভাড়া থাকে। শামীম গ্যাস সিলিন্ডারের ব্যবসা করলেও মাদক বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকের একাধিক মামলা রয়েছে।

তথ্য বলছে, গত বছর ফতুল্লার ইসদাইরে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে শামীম গ্রুপের সাথে ইসদারের ওয়াসীম গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটেছিল। এতে রুবেল নামে একজন নির্মমভাবে খুন হয়। আহত হয় বেশ কয়েকজন। স্থানীয়রা অনেকেই জানিয়েছেন, সেই পূর্ব শত্রুতার জেরেই শামীমকে নির্মমভাবে হত্যা করা হয়ে থাকতে পারে।

শামীমের স্ত্রী শর্মী বলেন, দুপুর সাড়ে ১২টায় কোনো একজন ফোন করে জানান- তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙ্গারির দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আমার স্বামীর লাশ শনাক্ত করেছি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

ব্রেকিং নিউজ