বুধবার, ২৮ জুন ২০২৩, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পৌরসভা দল বিজয়ী

মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন্নেছা মু‌জিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্না‌মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।
অনুর্ধ্ব ১৭ বালক ও বালিকা ফাইনাল খেলায় প্রথমে মাদারীপুর পৌরসভা বালিকা দল ৪-০ গো‌লে রা‌জৈর উপ‌জেলা‌ বালিকা দলকে পরাজিত করে। পরে মাদারীপুর পৌরসভা বালক দল ১-০ গোলে সদর উপজেলা বালক দলকে পরা‌জিত ক‌রে। টুর্নামেন্টে দুটি খেলায় চ‌্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন ক‌রে মাদারীপুর পৌরসভা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।
মাদারীপুরের জেলা প্রশাসক রহিমা খাতুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিতে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ এন এম ওয়াসিম ফিরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. বকতিয়ার রহমান গাজী প্রমুখ।
উল্লেখ্য, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গত ৩১ মে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্না‌মেন্টের উদ্বোধন করা হয়। এতে চারটি উপজেলা ও একটি পৌরসভা থেকে মোট ১০টি দল অংশগ্রহণ করে। এ ছাড়া এই খেলায় বালক ৪টি ও বালিকা ৪টি মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। পুরো খেলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তালিকাভুক্ত রেফারি আফজাল হোসেন, ত্রিনাথ দাস, মো. নান্নু মুন্সি, মাসুদুর রহমান বাবু শরীফ, মিজানুর রহমান ও  মুশফিকুর আহসান নবীন দায়িত্ব পালন করেন। টুর্নামেন্ট পরিচালনা করেন মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি মো. গোলাম কবির।



ফেসবুক
ব্রেকিং নিউজ