মঙ্গলবার, ২৭ জুন ২০২৩, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

বরিশালে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক

বরিশালে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ তিন জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। মোটরসাইকেল চুরির ঘটনার তদন্ত করতে গিয়ে তাদের আটক করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৮ এর বরিশাল সদর দপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটকরা হলেন- চোর চক্রের  মূলহোতা স্থানীয় আবুবক্কর সিদ্দিক (৪৫), মো. আক্কাস আলী (৪৩) ও মাদারীপুর জেলার চর্মগরিয়া গ্রামের নুর ইসলাম (৬৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল সদর উপজেলার রাসেদুল ইসলাম রাহাত গত ২৩ অক্টোবর মোটরসাইকেল চুরি হয়েছে বলে র‌্যাবের কার্যালয়ে অভিযোগ জানান। এরপর র‌্যাবের উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও এএসপি রেজাউল করিমের নেতৃত্বে একটি টিম ছায়া তদন্ত শুরু করে।

পরে খুলনার দৌলতপুর থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

তিনি বলেন, আটকদের কাছ থেকে দু’টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।



ফেসবুক
ব্রেকিং নিউজ