বুধবার, ২৮ জুন ২০২৩, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় সাংবাদিক সংস্থার মাদারীপুর জেলা কমিটি গঠন শশীভুশনে পৈত্রিক সম্পত্তি জোর করে দখলের পায়তার শিরোনামের প্রতিবাদ ও ব্যাখ্যা।। মাদারীপুরে তিতু মুন্সির সন্ত্রাসী বাহিনী নিয়ে সাংবাদিকের উপর হামলা!থানায় অভিযোগ  মাদারীপুরে চারতলা নতুন ভবনের এক তলা শুভ উদ্বোধন ভূমি অফিস কতৃক আয়োজিত ভূমিসেবা সপ্তাহের শুভ উদ্বোধন। সভাপতি শামীম, সম্পাদক রনি বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের কমিটি গঠন মহেশখালীতে শানে সাহাবা খতীব কাউন্সিলের আহবায়ক কমিটি গঠন; রাহমত উল্লাহ আহবায়ক, আজিজুর রহমান সদস্য সচিব নুরুল করিম নির্বাচন সামনে রেখে নাশকতার চেষ্টা করলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে’–শাজাহান খান গলাচিপায় পুকুরে চাষকৃত মাছ ধরার অভিযোগ দৈনিক ভোরের অঙ্গীকার অনলাইন নিউজ পোটাল উদ্বোধন

স্বপ্নের মেট্রোরেল ডিসেম্বরে চালু হচ্ছে

ঢাকাবাসীর স্বপ্নের মেট্রোরেল উদ্বোধন করা হবে ডিসেম্বরের প্রথম সপ্তাহে। এমনটাই জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়াও আগামী বছরের শেষের দিকে আরেকটি বড় প্রকল্প ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করা হবে বলে জানান তিনি।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে সচিবালয়ে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এসব তথ্য জানান মন্ত্রী।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এ বছর ডিসেম্বরের প্রথম সপ্তাহে মেট্রোরেল (উত্তরা থেকে আগারগাঁও) উদ্বোধন করা হবে। এদিকে এক্সপ্রেসওয়ের কাজে গতি বেড়েছে। এতদিন কাজে ধীরগতি ছিল, এখন গতি বেড়েছে। সরকার এই প্রকল্পের অর্থায়নের সমস্যাটা এরই মধ্যে দূর করেছে।

ঈদে মোটরসাইকেল চলাচলের বিষয়ে মন্ত্রী জানান, সরকারের পক্ষ থেকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ করা খুবই দরকার ছিল। কিছু কিছু ক্ষেত্রে সরকারের এ নির্দেশ মানা হয়। মোটরসাইকেলের কারণেই দুর্ঘটনা বেশি হয়। ছোট ছোট যানগুলো (তিন চাকার) নিয়ন্ত্রণ করা না হলেই সমস্যার সৃষ্টি হয় বলে জানান তিনি।



ফেসবুক
ব্রেকিং নিউজ